খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ

শেখ সোহেলের বিকশা উপহার পেলেন প্রতিবন্ধী ব্যক্তি

গেজেট ডেস্ক 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবির পরিচালক শেখ সোহেল এঁর ব্যক্তিগত উদ্যোগে অসহায় এক প্রতিবন্ধীকে রিকশা উপহার দেওয়া হয়েছে।  সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকায় হানিফ শেখ নামের এক প্রতিবন্ধীকে নতুন একটি রিকশা উপহার দেওয়া হয়।

এসময় শেখ সোহেলের পক্ষে রিকশা হস্তান্তর করেন মহানগর আওয়ামী লীগ উপ দপ্তর সম্পাদক হাফেজ মো: শামিম, এস এম সিরাজুল ইসলাম, মোর্শেদ আহমেদ রিপন, মো: নাসির হোসেন সেন্টু, শাকিল মালিক, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।

এসময় নেতৃবৃন্দ বলেন ‘খুলনার গণমানুষের প্রিয় নেতা জননেতা শেখ সোহেল খুলনার গরীব, অসহায়, প্রতিবন্ধী, বিপদগ্রস্থ ও নিম্নআয়ের মানুষের পাঁশে সর্বদা সহযোগিতার হাত বাড়িয়ে দেন। সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন শেখ সোহেল। তিনি করোনাকালে বাড়ি বাড়ি বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে খুলনাবাসীর হৃদয়ে অবস্থান করে নিয়েছেন। নেতৃবৃন্দ আরও বলেন শেখ সোহেলের মত একজন উদার ও মানবিক নেতা আছেন বলেন খুলনার সাধরণ মানুষ যে কোন সমস্যায় যে কোন প্রয়োজনে তার কাছে গিয়ে সমস্যার কথা বলতে পারেন ও প্রতিকার পান।’

এসময় আরো  উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ মিঠু কুমার দে, ছাত্রলীগ নেতা রণবীর বাড়ই সজল, চিন্ময় মিত্র, শংকর কুন্ডু, জনি বসু, রুমান আহমেদ প্রমুখ।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!